করোনা আক্রান্ত হলেন অগ্নিমিত্র পাল, টুইট করে নিজেই জানান সংক্রমনের খবর

দেবযানী ভট্টাচার্য্য,নিজস্ব প্রতিবেদন:
আক্রান্ত হলেন বিজেপির মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পাল।বৃহস্পতি বার একটু বেসরকারি হাসপাতালে পরীক্ষা করিয়েছিলেন তিনি । রিপোর্ট পজিটিভ আসায় টুইট করে নিজেই জানান সংক্রমনের খবর।

আগ্নিমিত্রা এ ও বলেন যে জর সর্দি কাশি সহ কোভিডের আর কোনো রকম উপসর্গ না থাকলেও রবিবার সকলেই তিনি ভর্তি হচ্ছেন হাসপাতালে।কারণ হিসেবে বলেন,আমি একা থাকি তাই হঠাৎ কোনো রকম অসুবিধে হলে সমস্যার মুখে পড়তে হতে পারে। যার কারণে এরূপ সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

দিন অগ্নিমিত্রা পাল বলেন, ‘‘বালিগঞ্জে আমার ফ্ল্যাট রয়েছে। কিন্তু এখন সেখানে থাকছিলাম না। কারণ এক নাগাড়ে বিভিন্ন রাজনৈতিক কর্মসূচিতে যোগ দিতে হচ্ছিল, তাই যাতায়াতের সুবিধার জন্য অন্য একটি জায়গায় একাই থাকছিলাম। কিছুদিন অন্তর বালিগঞ্জের ফ্ল্যাটে যাচ্ছিলাম। যাওয়ার আগে প্রতিবারই কোভিড-১৯ পরীক্ষা করিয়েছি। এর আগে রিপোর্ট নেগেটিভ এসেছে। এ বার পজিটিভ এল। তাই আর বাড়ি যাওয়া হচ্ছে না।’’

বিজেপি সূত্রের খবর, কয়েক মাস আগে বিজেপি মহিলা মোর্চার রাজ্য সভানেত্রীর দায়িত্ব নেওয়ার পর থেকেই কলকাতা ও জেলাগুলিতে ধারাবাহিক রাজনৈতিক কর্মসূচি নিচ্ছিলেন অগ্নিমিত্রা। কোথাও দলের কর্মী মার খেয়েছেন শুনলে থানায় বিক্ষোভ দেখিয়েছেন, কোথাও বা ধর্ষণের ঘটনার পরে অবরোধ-আন্দোলনে যোগ দিয়েছেন। ফলে সংক্রমণের ঝুঁকি ছিল।

অগ্নিমিত্রা এদিন জানান, তেমন কোনও শারীরিক সমস্যা না হলেও, গত তিন-চারদিন ধরে কিছুটা দুর্বলতা অনুভব করছিলেন তিনি। তাই কোনও কর্মসূচিতে যোগ দেননি। বাড়িতে একাই ছিলেন। কারও সংস্পর্শেও আসেননি। এই ‘অবসরে’ বাড়িতে একা বসে বিজেপি মহিলা মোর্চার রাজ্য কমিটি গঠনও করে ফেলেছেন তিনি!

শেয়ার করুন