করোনা সংক্রমণের রেশ বাঁকুড়া রাইপুর গ্রামীণ হাসপাতালে


নিজস্ব সংবাদদাতা, বাঁকুড়াঃ করোনা সংক্রমণের রেশ এসে পৌঁছালো বাঁকুড়ার রাইপুর গ্রামীণ হাসপাতালেও। রাইপুর গ্রামীণ হাসপাতাল কর্তৃপক্ষের তরফে এক ‘বিশেষ বিজ্ঞপ্তি’ জারি করে ‘জনসাধারণ’কে জানানো হয়েছে করোনা আক্রান্ত রোগীর সন্ধান মেলায় ‘জরুরী অবস্থাসম্পন্ন রোগী’ ছাড়া হাসপাতালে আসবেননা। একই সঙ্গে অন্তঃর্বিভাগেও আপাতত রোগী ভর্তি বন্ধ আছে বলে ঐ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

প্রসঙ্গত, এর আগে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ ও হাসপাতালের ফিমেল মেডিসিন বিভাগে কর্মরত এক ইন্টার্ণ চিকিৎসক ও নার্স করোনা পজিটিভ হওয়ায় ঐ বিভাগে আপাতত ভর্তি বন্ধ রাখা হয়েছে। অন্যদিকে, বিষ্ণুপুর পৌরসভার স্বাস্থ্য বিভাগের এক অস্থায়ী কর্মীও করোনা আক্রান্ত হওয়ার পর গত রবিবার থেকে আগামী সাত দিন সেখানেও স্বাভাবিক কাজকর্ম বন্ধ রাখা হয়েছে। এবার সেই তালিকায় নাম লেখালো রাইপুর গ্রামীণ হাসপাতালও।

রাইপুর গ্রামীণ হাসপাতাল কর্তৃপক্ষের এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন এলাকার মানুষও। স্থানীয় বাসিন্দা তরুণ দুলে বলেন, হাসপাতালের সমস্ত কর্মীর লালারস সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এবার স্থানীয় ব্যবসায়ীদেরও ঐ পরীক্ষা করা হবে বলে তারা খবর পেয়েছেন বলে তিনি জানান।

শেয়ার করুন