ক্রিকেট ছেড়ে চাল-ডালের আড়তদারি করছেন বাংলাদেশের অলরাউন্ডার সাকিব আল হাসান

দেবযানী ভট্টাচার্য্য, নিজস্ব প্রতিবেদন:
গত বছর অক্টোবর মাসে ক্রিকেট থেকে নির্বাসিত হলেও তিনি একাধিকবার উঠে এসেছেন খবরের শিরোনামে। কখনও ফুটবল খেলে ঘাম ঝড়িয়েছেন তো কখনও নিজের ব্যাট নিলামে তুলে দুস্থদের সাহায্য করেছেন। মোটকথায় এর আগের বারের সব খবরগুলিই প্রত্যক্ষ বা পরোক্ষ ভাবে খেলার সাথে জড়িত।কিন্তু এবার একেবারে অন্য অবতারে দেখা দিলেন তিনি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তাঁর পোস্ট করা একটি ছবি দেখে থ নেটদুনিয়ার বাসিন্দারা। তিনি বাংলাদেশের অল রাউন্ডার শাকিব-আল-হাসান।করোনা পরিস্থিতিতে ব্যাহত সমগ্র জনজীবন।

সামাজিক দূরত্ব মেনে জীবনযাপন করতে হচ্ছে মানুষজনকে।এমন পরিস্থিতিতে যোগাযোগের আদর্শ মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। তারকাদের ব্যক্তিগত জীবনের সমস্ত খবরই মেলে এই সোশ্যাল মিডিয়ায়। উসেন বোল্টের করোনা আক্রান্ত হওয়া থেকে বিরাট কোহলির বাবা হতে চলা, সবই সোশ্যাল মিডিয়ায় জানান তারকারা। শাকিবও ব্যাতিক্রম নন।সম্প্রতি তাঁর ফেসবুকে করা একটি পোস্ট দেখে, অবাক হয়েছে নেটিজেনরা। যেখানে দেখা যাচ্ছে চাল-ডালের আড়তদার রূপে বসে রয়েছেন তিনি।

পরনে সাদা পাঞ্জাবি, আঙুলে বেশ কয়েকটি আংটি, হাতে কলম আর মুখে এক গাল হাসি। চালের আড়তদারদের ঠিক যেমন দেখতে লাগে, তেমনই লাগছে তাঁকে। একদম খাঁটি বাঙালি।সকলেই জানতে চান ব্যাপারখানা কী? হটাৎ এমন ভূমিকায় কেন? কিন্তু এ বিষয়ে কিছুই জানাননি শাকিব। তবে শোনা যাচ্ছে, কোনও একটি বিজ্ঞাপনের শুটিং এর জন্যই এই লুকে ধরা দিয়েছেন তিনি।১ বছরের জন্য নির্বাসিত হবার পরেও বাংলাদেশ তথা বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডারের জনপ্রিয়তায় যে এতটুকুও ভাটা পড়েনি, তা এই পোস্টটিটে ভক্তদের মন্তব্য এবং পোস্টটির শেয়ারেই বোঝা যায়। ভক্তরা জানান, অধীর আগ্রহে শাকিবের মাঠে ফেরার জন্য অপেক্ষা করছেন তাঁরা।

শেয়ার করুন