চাপড়া ব্লক যুব সভাপতি বাবলু ঘোষের উপস্থিতিতে কর্মীসভা


নিজস্ব সংবাদদাতা,নদীয়া: সামনে ২০২১ এ বিধানসভা ভোট । তার আগে দলনেত্রী তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মাননীয় মমতা ব্যানার্জীর উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে জনসংযোগ এর বার্তা দিয়েছেন। সেইমতো আজ নদীয়া চাপড়ায় চাপড়া ব্লক সভাপতি জেবের শেখের ততবাধনে পালিত হলো দলীয় কর্মী সভা বৈঠক। আজ চাপড়া ব্লকের প্রতিটি অঞ্চলে এই সমাবেশ হয়।
আজ চাপরার শুটিয়া ও বাড়ান্দুলিয়া টে চাপড়া ব্লক তৃণমূল কংগ্রেসের যুব সভাপতি বাবলু ঘোষ ও বিশিষ্ঠ নেতা রবি কুন্ডু মহাশয়ের উপস্থিতিতে অনুষ্ঠিত হলো এই কর্মী সভা। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় উন্নয়নকে সামনে রেখে তৃণমূল কর্মীদের মনোবল চাঙ্গা করতে ভাষণ দেন যুব সভাপতি বাবলু ঘোষ ও রবি কুন্ডু। আরো উপস্থিত ছিলেন স্থানীয় অঞ্চলের অঞ্চল সভাপতি , পঞ্চায়েত সমিতির সদস্য ও প্রমুখ নেতা নেত্রী বিন্দু। আজকের এই কর্মী সভা সমাবেশের বিষয়ে কি বলছেন চাপড়া ব্লক তৃণমূল কংগ্রেসের যুব সভাপতি বাবলু ঘোষ শুনুন তার নিজের মুখ থেকে।

চাপরা ব্লক যুব সভাপতি বাবলু ঘোষ কর্মী সভায় বলেন আগামী ২০২১ এর বিধানসভা ভোটে মমতা ব্যানার্জির সরকার গঠন হবে দু’শর বেশি আসন নিয়ে। তিনি এও বলেন যে কোন নেতা নেতৃত্ব দেখে নয় দল নেত্রী মমতা ব্যানার্জিকে দেখে সবাই দল করুন, দল কে ভালবাসুন। কেন্দ্র সরকারের জনবিরোধী নীতি ও পেট্রোল-ডিজেলের মূল্যবৃদ্ধির যেভাবে দিন দিন বেড়ে চলেছে তাতে করে দিনআনা দিন খাওয়া মানুষরা অনেক অসুবিধার মধ্যে। অবিলম্বে এই সমস্যার সমাধান করতে হবে কেন্দ্রীয় সরকারকে । বিশিষ্ট নেতা রবি কুন্ডু মহাশয় তিনি জানান কোনো রকম দুর্নীতিকে প্রশ্রয় দেওয়া হবে না তৃণমূল কংগ্রেসে দলের মধ্যে। দলনেত্রী তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সততার প্রতীক। তাই সততা কে সামনে রেখে দলীয় কাজকর্ম করার নির্দেশ দিলেন দলীয় কর্মীদের।

শেয়ার করুন