চাপরা ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি জেবের শেখের নেতৃত্বে অবস্থান বিক্ষোভ


নিজস্ব সংবাদদাতা: নদীয়া: ভারতীয় রেল বেসরকারিকরণ, পেট্রোল ডিজেল, ও রান্নার গ্যাসের মূল্য বৃদ্ধি নিয়ে কিন্তু সরকারের বিরুদ্ধে প্রতিবাদ কর্মসূচি পালনের নির্দেশ দিয়েছিল তৃণমূল নেত্রী তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। সে মত এরিন চাপরা ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি জেবেল থেকে নেতৃত্বে পালিত হল প্রতিবাদ বিক্ষোভ কর্মসূচি।

চাপড়া ব্লকের তৃণমূল কংগ্রেসের সভাপতি জেবের শেখ জানান যে রেল যদি বেসরকারীকরণ করা হয় তাহলে সাধারণ মানুষ বিপদে পড়বে। বেসরকারি প্রতিষ্ঠান কখনো সাধারণ মানুষের স্বার্থরক্ষার কথা ভাবে না তাই তাই দল নেত্রী তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর নির্দেশ মতোই আগামী ১০ তারিখ পর্যন্ত চলবে এই প্রতিবাদ কর্মসূচি।

তাই এদিন এই প্রতিবাদ কর্মসূচিতে বেলা একটা সময় যোগ দেন অসংখ্য তৃণমূল সমর্থক ও কর্মী । ঘন্টা কয়েক চলে এই কর্মসূচি । এই কর্মসূচিতে বক্তব্য রাখেন বিশিষ্ট নেতা নেতৃত্ব বিন্দু। বক্তব্য রাখেন চাপরা ব্লক এর প্রাক্তন সভাপতি আব্দুর রশিদ মল্লিক। তিনি বক্তব্য রাখতে গিয়ে তৃণমূল কংগ্রেসের প্রতি তার আগ্রহ ভালোবাসা তুলে ধরেন কর্মীদের সামনে এবং চাঙ্গা করে তোলে প্রত্যেকের মনোবল। এই প্রতিবাদ কর্মসূচিতে যোগদান করেন জেলা পরিষদের সদস্য মাননীয় সমর কুমার ঘোষ পঞ্চায়েত কমিটির সহকারী সভাপতি সত্য গোপাল হালদার ও শ্রমিক সংগঠনের সভাপতি এবং গ্রাম পঞ্চায়েতের প্রধান ও অঞ্চল সভাপতি সহ প্রমুখ নেতৃবৃন্দ।

শেয়ার করুন