চোরাই বাইক উদ্ধার করলো বাঁকুড়া জেলা পুলিশ


তিমিরকান্তি পতি, বাঁকুড়াঃ রাজ্যের বিভিন্ন অংশ সহ ভীন রাজ্যের খোয়া যাওয়া ১৯ টি বাইক উদ্ধার করে বড়সড় সাফল্য পেল বাঁকুড়া জেলা পুলিশ। একই সঙ্গে এই ঘটনায় যুক্ত থাকার অভিযোগে তিন জনকে গ্রেফতার করেছে কোতুলপুর থানার পুলিশ। মঙ্গলবার কোতুলপুর থানায় এক সাংবাদিক সম্মেলন করে এই খবর জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার (গ্রামীণ) গণেশ বিশ্বাস।

পুলিশ সূত্রে পাওয়া খবর অনুযায়ী, কোতুলপুর নাকা পয়েন্ট রামডিহাতে চেকিং এর সময় নম্বর প্লেট বিহীন বাইক চালক সানোয়ার মোল্লা নামে এক জনকে আটক করে। বৈধ কাগজপত্র দেখাতে না পারা ও কথার মধ্যে নানান অসংগতি থাকায় পুলিশ সানোয়ার মোল্লাকে জিজ্ঞাসাবাদ শুরু করে। পরে তার কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তির কোতুলপুর থানার ওসি মানস চ্যাটার্জীর নেতৃত্বে অভিযান চালিয়ে আরো দু’জনকে গ্রেফতার ও ১৮ টি চোলাই বাইক উদ্ধার করে।

এদিন অতিরিক্ত পুলিশ সুপার (গ্রামীণ) গণেশ বিশ্বাস সাংবাদিকদের এই তথ্য জানিয়ে বলেন, উদ্ধার বাইক গুলির মধ্যে পাঁচটি পশ্চিম মেদিনীপুরের, তিনটি পশ্চিম বর্ধমানের, দু’টি বাঁকুড়ার, একটি করে আলিপুর ও অন্ধ্রপ্রদেশের। বাকি সাতটি বাইকের আসল মালিকের এখনো খোঁজ মেলেনি। সন্ধান চলছে। উদ্ধার হওয়া বাইক গুলি খুব শীঘ্রই সংশ্লিষ্ট ব্যক্তিদের হাতে তুলে দেওয়া হবে বলেও তিনি জানিয়েছেন।

শেয়ার করুন