জাতীয় সুরক্ষা যোজনা প্রকল্পের মাধ্যমে ৯৮ জন মহিলার হাতে ৪০ হাজার টাকার আর্থিক চেক তুলে দেন নীহাররঞ্জন ঘোষ

নিজস্ব সংবাদদাতা,মালদা: ইংরেজবাজার পৌরসভার উদ্যোগে জাতীয় সুরক্ষা যোজনা প্রকল্পের মাধ্যমে ৯৮ জন মহিলার হাতে ৪০ হাজার টাকার আর্থিক চেক তুলে দেওয়া হয়।
বৃহস্পতিবার বিকেলে ইংরেজবাজার পৌরসভার সভাকক্ষে একটি ছোট্ট অনুষ্ঠানের মাধ্যমে মহিলাদের হাতে আর্থিক চেক তুলে দেন ইংরেজবাজার পৌরসভার চেয়ারম্যান নীহার রঞ্জন ঘোষ, ভাইস চেয়ারম্যান দুলাল সরকার, কাউন্সিলর শুভময় বসু সহ অন্যান্য আধিকারিকরা।
ইংরেজবাজার পৌরসভার চেয়ারম্যান নীহাররঞ্জন ঘোষ বলেন,১-২৯ নম্বর ওয়ার্ডের যে সমস্ত মানুষ পরিবারের উপার্জন করতেন তাদের মৃত্যুর পর তাদের পরিবারের হাতে ৪০ হাজার টাকার আর্থিক সাহায্য তুলে দেওয়া হয়। তিনি বলেন, মুখ্যমন্ত্রীর অনুপ্রেরণায় এই অর্থ তাদের হাতে তুলে দেওয়া হয়। ১৯-৫৯ বছর বয়সে যে সমস্ত উপার্জনকারীর মৃত্যু হয়েছে সেই পরিবারের হাতে আর্থিক চেক তুলে দেয়া হয়।
ভাইস চেয়ারম্যান দুলাল সরকার বলেন, জাতীয় সুরক্ষা যোজনা প্রকল্পের মাধ্যমে ইংরেজবাজার পৌরসভার বিভিন্ন ওয়ার্ড থেকে মোট ৯৮ জনের হাতে আর্থিক সাহায্য তুলে দেয়া হয়।
মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের এই উদ্যোগ প্রশংসনীয়। তিনি গরিব মানুষের দুঃখ দুর্দশা দূর করার জন্য এই প্রকল্পের মাধ্যমে ৪০ হাজার টাকার আর্থিক সাহায্যের কথা ঘোষণা করেন। বৃহস্পতিবার তাদের হাতে আর্থিক চেক তুলে দেওয়া হয়।
সরকারের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন অসহায় মহিলারা।

শেয়ার করুন