ট্রাকের ধাক্কায় নিহত ১ : এলাকাবাসীর বিক্ষোভ


নিজস্ব সংবাদদাতা, বাঁকুড়াঃ ট্রাক্টরের ধাক্কায় মৃত এক ব্যক্তির মৃত্যুকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়ালো বাঁকুড়ার ইন্দাস থানা এলাকার চিচিঙ্গা গ্রামে। মৃতের নাম শেখ গোলাপ (৩৮)। বৃহস্পতিবার সকাল থেকে মৃতদেহ রাস্তার উপর নামিয়ে বিক্ষোভ দেখানোর পাশাপাশি পথ অবরোধ করেছেন এলাকার মানুষ।
স্থানীয় সূত্রে খবর, অন্যান্য দিনের মতো বুধবার রাতেও কাজ সেরে স্কুটিতে চেপে বাড়ি ফিরছিলেন শেখ গোলাপ। সেই সময় চিচিঙ্গা গ্রামে একটি ট্রাক্টর তাকে ধাক্কা মারে। গুরুতর আহত অবস্থায় স্থানীয় বাসিন্দারা তাকে ইন্দাস ব্লক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন । এই মুহূর্তে পরিবারের একমাত্র রোজগেরে সদস্যকে হারিয়ে দিশেহারা অবস্থা তার স্ত্রী সহ তিন নাবালক সন্তানের।
এই অবস্থায় বিক্ষুব্ধ গ্রামবাসী রাস্তার উপর গাছ ফেলে, মৃতদেহ আটকে রেখে পথ অবরোধ শুরু করেছেন। এই মুহূর্তে এলাকার পরিস্থিতি যথেষ্ট অগ্নিগর্ভ। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে ইন্দাস থানার পুলিশ।
অবরোধকারী রামিজ রহমান, মুন্না মল্লিকরা ঘটনার বিবরণ দিয়ে বলেন, মৃতের বাড়িতে তিনটে শিশু সন্তান রয়েছে। তাদের কি হবে? এই অবস্থায় ক্ষতিপূরণের দাবীতে তারা সরব হয়েছেন বলে জানান।

শেয়ার করুন