ট্রাক বাইকে মুখোমুখি সংঘর্ষ গুরুতর আহত ৩

মালদা: মালদা জেলার হরিশ্চন্দ্রপুর থানা এলাকার চাঁচল গামি জাতীয় সড়কে কিরণ বালা বালিকা বিদ্যালয়ের সামনে দাঁড়িয়ে থাকা দুটি বাইককে সামনা সামনি ধাক্কা মেরে পাশের নয়ানজুলিতে উলটে পড়লো একটি সিমেন্ট বোঝাই ট্রাক। ঘটনার জেরে গুরুতর আহত হয়েছেন 3 বাইক আরোহী। তারা সকলেই বর্তমানে হরিশ্চন্দ্রপুর গ্রামীণ হাসপাতাল এ চিকিৎসাধীন। দুর্ঘটনাগ্রস্ত সিমেন্ট বোঝাই ট্রাক চালক ও খালাসী দুজনে পলাতক।
প্রত্যক্ষদর্শীরা জানান হরিশ্চন্দ্রপুর চাঁচল জাতীয় সড়কে তুলসিহাটার দিক থেকে একটি সিমেন্ট বোঝাই ট্রাক বেপরোয়া গতিতে আসছিল। উল্টোদিকে কিরণ বালা গার্লস স্কুলের সামনে স্পিড ব্রেকার এর কাছে দুটি বাইকে 3 জন যুবক দাঁড়িয়ে ছিলেন। ওই স্পিড বেকার পার করে সিমেন্ট বোঝাই ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে পরপর দুটি বাইকে ধাক্কা মারে তারপর পার্শ্ববর্তী নয়ানজুলিতে পাল্টি খেয়ে পড়ে যায়। দুর্ঘটনার পর থেকেই ট্রাক ড্রাইভার ও খালাসী দুজনেই পলাতক।

স্থানীয় বাসিন্দা জানান ঘটনার জেরে 3 জন বাইক আরোহী গুরুতর জখম হয়। এদের স্থানীয় বাসিন্দারা তৎপরতায় হরিশ্চন্দ্রপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের নাম শেখ শুকুরুল্লা বাড়ি হরিশ্চন্দ্রপুর তেতুলবাড়ি, অপর দু’জন শংকর মহালদার ও মনোতোষ মহালদার বাড়ি হরিশ্চন্দ্রপুর। তিনজন আহত এর বয়স 27 বছর।

আহত শেখ সুকুরুল্লার দাদা রাজা আলী জানাচ্ছেন আমার ভাই এদের বিশেষ কাজে তুলসিহাটা যাচ্ছিল। হরিশ্চন্দ্রপুর গার্লস স্কুলের সামনে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে আমার ভাইয়ের মোটরসাইকেলে ধাক্কা মারে।
দুর্ঘটনার কিছুক্ষণের মধ্যেই হরিশ্চন্দ্রপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছান।
ভরদুপুরে এমন দুর্ঘটনা ঘটায় হরিশ্চন্দ্রপুর এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।l

শেয়ার করুন