তৃণমূলের লোকেরা দুর্নীতির সাথে যুক্ত, বিতর্কিত মন্তব্য দিলীপ ঘোষের

নিজস্ব সংবাদদাতা,পশ্চিম মেদিনীপুর:-মিডিয়াকে খুশি করার জন্যই মুখ্যমন্ত্রী দলবাজি বন্ধ করার কথা বলছেন। দলবাজি বন্ধ করতে হলে কাজ করতে হবে সরকারকে, তৃণমূলের লোকেরা দুর্নীতির সাথে যুক্ত, সাতসকালে মেদিনীপুর শহরে প্রাতঃভ্রমণে বেরিয়ে মুখ্যমন্ত্রী ঘোষিত আম্ফান পরবর্তী পরিস্থিতি মোকাবিলায় কমিটির স্বার্থকতা নিয়ে প্রশ্ন তুললেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।
দাঁতনের নিহত বিজেপি কর্মী পবন জানার শেষকৃত্যে যোগ দেওয়ার জন্য দিলীপ ঘোষের নামে যে মামলা হয়েছে এর পিছনে পুলিশের ভূমিকা নিয়েও কড়া সমালোচনা করেছেন রাজ্য বিজেপির সভাপতি। পুলিশের উদ্দেশ্যে তার প্রশ্ন আইন কি শুধু বিজেপির জন্যই! নিয়ম না মানার জন্য তৃণমূলের এমএলএ মারা গিয়েছেন বলেও দাবি করেন তিনি।
অন্যদিকে বিজেপির সন্ত্রাসবাদি দল বলে কটাক্ষ ছুড়ে দিয়েছিলেন সৌমেন কুমার মহাপাত্র। তাকেও কড়াভাষায় একহাত নিয়েছেন রাজ্য বিজেপির সভাপতি। সৌমেন কুমার মহাপাত্রকে তার কটাক্ষ বিজেপি যদি সন্ত্রাসবাদি দল হতো তাহলে তার বাড়িঘর এতোদিনে ভেঙ্গে ফেলত। তবে যদি প্রয়োজন পড়ে সেই রাস্তায় হাটতেও যে বিজেপি পিছুপা হবে না তাও একবার মনে করিয়ে দেন রাজ্য বিজেপি সভাপতি। তার দাবি, এখন অন্য বিজেপি দেখবে তৃণমূল নেতৃত্ব।
অন্যদিকে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদানের হিড়িক কেও নাটক বলে কটাক্ষ ছুড়ে দিয়েছেন দিলীপ ঘোষ। সবমিলিয়ে সাতসকালেই মেদিনীপুর শহরে দাঁড়িয়ে কড়াভাষায় তৃণমূল শিবিরকে জবাব দিলেন রাজ্য বিজেপির এই শীর্ষ নেতা।

শেয়ার করুন