দিল্লিতে ৮৬ বছরের বৃদ্ধাকে ধর্ষন : যুবক আটক


এসপ্লাস নিউজ,দিল্লি: দিল্লিতে ধর্ষনের শিকার ৮৬ বছরের এক বৃদ্ধা। সোমবার সন্ধ্যায় দুধ কিনতে বাইরে বের হয়ে ধর্ষনের শিকার হন তিনি ৷ দিল্লির ছাওয়ালা গ্রামের ঘটনা। ঘটনায় অভিযুক্ত এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

ডেপুটি পুলিশ কমিশনার সন্তোষ কুমার মিনা গনমাধ্যমকে জানিয়েছেন , সোমবার সন্ধ্যায় ৮৬ বছরের সেই বৃদ্ধা দুধওয়ালার খোঁজে বাড়ির বাইরে আসেন। দুধওয়ালা দুধ দিতে দেরি করার কারণেই ওই বৃদ্ধা বাড়ির বাইরে এসে দাঁড়ান।
এ সময় সোনু (৩৭) নামের এক ব্যক্তি মোটরবাইকে করে এসে ওই বৃদ্ধাকে জানায়, আজ গোয়ালা দুধ দেবে না ৷ একটু সামনে এগোলেই দুধ পাওয়া যাচ্ছে।
যদি তাঁর দুধের প্রয়োজন থাকে তবে তিনি তাঁকে মোটরবাইকে করে ওই জায়গায় পৌছে দিতে পারেন। বাইক আরোহীর কথায় ওই বৃদ্ধা তাঁর বাইকে উঠে বসেন।
এরপর সোনু নামে ওই ব্যক্তি বৃদ্ধাকে বাইকে চড়িয়ে বেশ কিছুটা দূরে একটি ফাঁকা জায়গায় নিয়ে এসে জঙ্গলের ভেতরে ঢুকে ধর্ষণ করে। অত্যাচার সহ্য করতে না পেরে তিনি কান্নায় ভেঙে পড়েন এবং বারবার বলতে থাকেন যে, তিনি ওই যুবকের ঠাকুমার বয়সী৷ এই বলে তিনি যন্ত্রণায় আর্তনাদ করতে থাকেন এবং তাকে ছেড়ে দিতে বারবার অনুরোধ করলেও ছাড় দেয়নি ৷ বহুবার তাকে ধর্ষন করে রক্তাক্ত করা হয় ৷

এ সময় বৃদ্ধার চিৎকার-চেঁচামেচিতে আশপাশের লোকজন ছুটে এসে রক্তাক্ত অবস্থায় ওই বৃদ্ধাকে উদ্ধার করে। সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

বুধবার সকালে ওই বৃদ্ধা হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন। তাঁর ডাক্তারী পরীক্ষা করা হয়েছে। পুলিশ তাঁর বয়ান রেকর্ড করেছে। আপাতত ওই মহিলা সুস্থ আছেন বলে হাসপাতাল কতৃপক্ষ জানিয়েছে ।

দিল্লির মহিলা পুলিশ কমিশনের পক্ষ থেকে জানানো হয়েছে, ধৃতের যাতে কড়া শাস্তি হয় সে ব্যাপারে সব ধরনের ব্যবস্থা করা হবে। এ ব্যাপারে মহিলা কমিশনের পক্ষ থেকে কঠোর ব্যাবস্থা নেবার দাবী জানানো হয়েছে ৷

শেয়ার করুন