দুষ্কৃতীদের দ্বারা গুরুতর আহত বিজেপি কর্মী


নিজস্ব সংবাদদাতা , এসপ্লাসনিউজ:
গতকাল বিকাল ৫ টার সময় ৯৯ নং ওয়ার্ডের মিলিটারি রোডের সামনে ৯৯ নং ওয়ার্ডের বি জে পি কর্মী দয়াল দাস কে এলাকার দুই দুষ্কৃতী প্রচন্ড ভাবে মারধর করে, এমনকি পিস্তলের বাট দিয়ে তার মাথায় আঘাত করে, দয়াল কে বাঁচাতে ওর সহধর্মিণী এগিয়ে আসলে তাকেও ওরা শারীরিক হেনস্থা করে, অকথ্য ভাষায় গালিগালাজ করে এমনকি দয়ালের তিন বছরের ছোট বাচ্চা র গায়ে ও ওই দুষ্কৃতী রা হাত তোলে। এই ঘটনা দ্রুত গতিতে সমস্ত স্তরের বি জে পি কর্মীর কাছে পৌঁছে যায় এবং সবাই ঘটনার স্থলে পৌঁছে আগে ওকে বাঘাযতীন হাসপাতালে নিয়ে যায় কিন্তু চোট এতটাই গুরুতর যে সেখান থেকে ওকে কে পি সি হাসপাতালে ভর্তি করা হয়।।।।।
অন্তপর জেলার সভাপতি মাননীয় শ্রী সোমনাথ ব্যানার্জি মহাশয় এবং দলের সমস্ত কর্মীরা নেতাজী নগর থানায় যান ওই দুই দুষ্কৃতী কে কেন তখন এরেষ্ট করা হয়নি সেই উদ্দেশ্যে। প্রথমে পুলিশ তাদের কে থানায় ঢুকতে বাধা দেয়, এরপর থানার সামনে বিক্ষোভ শুরু হয়। অবশেষে পুলিশ তাদের কে থানায় ঢুকতে দেয়।।।
জেলা সভাপতি মাননীয় শ্রী সোমনাথ ব্যানার্জি মহাশয় ওই দুই দুষ্কৃতী কে এরেষ্ট করার জন্য বলে ,থানায় ওসি ৪৮ ঘন্টা সময় দেন ওদের কে এরেষ্ট করার জন্য।

শেয়ার করুন