দুস্থ গরীব মানুষের পাশে দাঁড়িয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন প্রাপ্তন মন্ত্রী মদন মিত্রের শিষ্য বিপ্লব মণ্ডল ও শুক্লা সাহা

পবিত্র সরকার ,নদীয়া:
নদীয়ার চাপড়া ব্লকের পদ্মমালাই আজ বিকালে শুক্লা সাহা ও বিপ্লব মন্ডল তাহার গুরু জননেতা মদন মিত্রের আদর্শকে মাথায় রেখে বেরিয়ে পড়লেন সমাজের প্রতি সামাজিক কর্তব্যে ব্রতী হয়ে. সাথে ছিলেন তার সহযোদ্ধা নেপাল সেখ,রথিন দত্ত সেলিম খান। তিনি আজ পদ্মমালা গ্রামের বিভিন্ন জায়গায় ঘুরে চাল ডাল সয়াবিন বিতরণ করে গরিব মানুষদের সাহায্য করলেন।এই সাহায্য পেয়ে নিম্নস্তরে দিন আনা দিন খাওয়া গরিব মানুষদের মুখে হাসি ফুটল এবং তারা বলল আজ তারা খুবই খুশি ।

তারা আরো জানান যে এই মুহূর্তে এই সাহায্য পেয়ে তারা অনেকেই উপকৃত হবেন। উপস্থিত সমস্ত গ্রামবাসী বিপ্লব মণ্ডল শুক্লা সাহার এই কর্ম কাজ দেখে তাদের পাশে থাকার আশ্বাস দিয়েছেন । গ্রামবাসীরা আরও জানান যে বিপ্লব মণ্ডল ও শুক্লা সাহার মত জননেতা নেত্রী আমাদের পাশে থাকার জন্য তাদেরকে অসংখ্য ধন্যবাদ। জননেতা বিপ্লব মণ্ডল সেখানে উপস্থিত গ্রামবাসীদের পাশে থাকার প্রতিশ্রুতি দিয়েছেন। এবং ওই গ্রামে আরও এক ছোট বাচ্চা যার কোন বাবা ও মা নেই তাকেও বিপ্লব মণ্ডল চাল এবং ডাল দিয়ে সাহায্য করেছেন এবং পরবর্তীতে তাকে তার ভবিষ্যতের জন্য সাহায্য করার আশ্বাস দিয়েছেন।




%d bloggers like this: