নদীয়ার তেহত্তটে ৫ , চাপড়ায় ১ জন করোনা পজেটিভ

পবিত্র সরকার , নদীয়া: এই মুহূর্তে বিভিন্ন রাজ্য থেকে একে একে ঘরে ফিরছে অসংখ্য পরিযায়ী শ্রমিক । আর তাদেরকে প্রত্যেককে কোয়ারেন্টাইন করার ব্যবস্থা করা হয়েছে নিজস্ব এলাকার স্থানীয় স্কুলগুলিতে। কারণ তাদেরকে স্বাস্থ্য পরীক্ষা করে সেই সমস্ত স্কুলগুলিতে রাখা হচ্ছে।
আজ কৃষ্ণনগর লোকসভা সাংসদ মহুয়া মৈত্র তিনি সোশ্যাল মিডিয়াতে জানান এই সংবাদটি। তিনি বলেন যে যারা করোনা পজিটিভ ধরা পড়েছে তারা প্রত্যেকেই নির্দিষ্ট স্কুলের কোয়ারেন্টাইন এ ছিল। এদের মধ্যে 5 জন তেহটটো ব্লকের ও একজন চাপড়ার ।
তিনি জানান যে প্রত্যেকেই কোয়ারেন্টাইন থাকার জন্য সেরকম কোনো চিন্তার কারণ নেই কিন্তু একজন পরিশ্রমী তেহটটো টু ব্লকের তিনি পালিয়ে বাড়ি চলে যায়। ফলে সেই গ্রামটি এখন কনটেইনমেন্ট জনের মধ্যে পড়ে গেল। তিনি আরও জানান যে দয়া করে প্রত্যেককে কেউ পালিয়ে যাবেন না এতে অন্যরা বিপদের মধ্যে পড়তে পারে। তিনি আরো বলেন যে বাকিরা স্কুলে থাকার জন্যই নদীয়ার কৃষ্ণনগর কেন্দ্রের একটি গ্রাম ছাড়া বাকিগুলো কোনটাই কনটেন্ট জনের মধ্যে পড়ছে না। তিনি সমস্ত মানুষের উদ্দেশ্যে জানান যে এরকম কাউকে দেখলেই যত তাড়াতাড়ি সম্ভব প্রশাসনের সঙ্গে যোগাযোগ করতে। তাদের প্রত্যেককে এখন কোভিদ হসপিটালে স্থানান্তরিত করা হচ্ছে।

শেয়ার করুন