পেট্রোপন্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে হাওড়ায় তৃণমূল কংগ্রেসের বিক্ষোভ


নিজস্ব সংবাদদাতা,হাওড়াঃ দীর্ঘ লকডাউনের পর আনলক ১ চালু হওয়ার পর থেকেই সারা দেশজুড়ে দিনের পর দিন বেড়ে চলেছে পেট্রোল,ডিজেল,কেরোসিন ও রান্নার গ্যাসের মূল্যবৃদ্ধির প্রতিবাদ হাওড়া জেলার সর্বত্রই প্রতিবাদ,বিক্ষোভের পাশাপাশি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কুশপুত্তলিকা দাহ করল তৃণমূল কংগ্রেস কর্মী সর্মথকরা। সোমবার সদর হাওড়ার জগৎবল্লভপুর ২ নং অঞ্চল তৃণমূল কংগ্রেসের পক্ষে শয়নশয্যায় প্রধানমন্ত্রীর কুশপুত্তলিকা নিয়ে মিছিল করে এলাকা পরিদর্শন করে দাহ করা হয়। পাশাপাশি প্রতিবাদ বিক্ষোভ দেখানো হয়। গ্রামীণ হাওড়ায় একাধিক পেট্রোল পাম্প গুলির সামনে অবস্থান বিক্ষোভের পাশাপাশি কেন্দ্রীয় সরকারের এই নীতির বিরোধীতা করা হয়। জেলার বিভিন্ন প্রান্তে এদিনের এই
কর্মসূচীতে নিজ নিজ কেন্দ্রে উপস্থিত ছিলেন বিধায়ক, ব্লক সভাপতি সহ সমস্ত তৃণমূল কংগ্রেসের শীর্ষ নেতৃত্ব ও কর্মী সর্মথকরা।
এই প্রসঙ্গে গ্রামীণ হাওড়া জেলা তৃণমূল কংগ্রেসের কার্যকরী সভাপতি পুলক রায় বলেন -” আন্তর্জাতিক বাজারে তেলের দাম কমলেও ভারতে কেন্দ্রীয় সরকারের উদাসীনতায় বেড়েই চলেছে তেলের দাম। নাভিশ্বাস উঠার সমান মধ্যবৃত্তের। অবিলম্বে তেলের দাম না কমলে বৃহত্তর আন্দোলন সংগঠিত করবে তৃণমূল কংগ্রেস “।

শেয়ার করুন