বাঁকুড়ার ছাতনা থানায় করোনার থাবা


তিমিরকান্তি পতি, বাঁকুড়াঃ কোভিড যুদ্ধের অন্যতম সৈনিক পুলিশ কর্মীদের মধ্যে করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে। এবার বাঁকুড়ার দুই থানায় কর্মরত এক সিভিক ভল্যান্টিয়ার সহ চার জন করোনা আক্রান্ত হলেন।

সূত্রের খবর, জেলার ছাতনা থানা এলাকার এক সিভিক ভল্যান্টিয়ার ও মেজিয়া থানার তিন পুলিশ কর্মী করোনা আক্রান্ত হয়েছেন। প্রসঙ্গত, এর আগে বড়জোড়ায় রাজ্য পুলিশের সশস্ত্র বাহিনীর ক্যাম্পে ৪০ জনেরও বেশী পুলিশ কর্মী করোনা আক্রান্ত হওয়ার পরই জেলার সমস্ত থানার পুলিশ কর্মীদের নিয়মিত লালারস সংগ্রহের উদ্যোগ নেওয়া হয়। রবিবার রাতে বাঁকুড়া সদর থানার কর্মী-আধিকারিক মিলিয়ে তিন জন করোনা আক্রান্ত হওয়ার খবর মেলে। পরে মঙ্গলবার ছাতনা ও মেজিয়ার এক সিভিক ভল্যান্টিয়ার সহ চার পুলিশ কর্মীর করোনা আক্রান্ত হলেন। স্বাস্থ্য দপ্তরের পক্ষ থেকে আক্রান্তদের চিকিৎসার উদ্যোগ নেওয়া হয়েছে বলে জানা গেছে।

সোমবার রাজ্য স্বাস্থ্য দপ্তর কর্তৃক প্রকাশিত কোভিড বুলেটিন অনুযায়ী বাঁকুড়া জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ৫৫৮ জন। এদের মধ্যে ৩৮০ জন সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন। ১৭৮ জন এখনো চিকিৎসাধীন আছেন।

ছাতনা ও মেজিয়া থানার করোনা আক্রান্ত সিভিক ভল্যান্টিয়ার ও পুলিশ কর্মীদের নিবিড় সংস্পর্শে আসা ব্যক্তিদের লালারস সংগ্রহ ও এই দুই থানা স্যানিটাইজ করার উদ্যোগ নেওয়া হয়েছে বলে জানা গেছে।

শেয়ার করুন