বাঁকুড়ায় তৃণমূল ছাত্র পরিষদের বিভক্তি নিয়ে ধূম্রজাল


নিজস্ব সংবাদদাতা,বাঁকুড়াঃ শাসক দলের ছাত্র সংগঠনেও কি এবার ভাঙ্গন দেখা দিল? এই প্রশ্নই এখন ঘোরাফেরা করছে বাঁকুড়ার বড়জোড়ার আকাশে বাতাসে। একই সঙ্গে ছাত্র পরিষদের রাশ কোন গোষ্ঠীর হাতে থাকবে সেনিয়েইও তৈরী হয়েছে বড়সড় বিতর্ক।

ঘটনার সূত্রপাত তৃণমূল ছাত্র পরিষদের একটি পক্ষের উদ্যোগে সোমবার বড়জোড়ার একটি বেসরকারী লজে যখন রক্তদান শিবিরির আয়োজনের করা হয়েছে, ঠিক তখনই অন্যদিকে বড়জোড়া চৌমাথা মোড়ে মঞ্চ তৈরী করে মোদি সরকারের জনবিরোধী নীতির বিরুদ্ধে ধর্ণা মঞ্চ তৈরী করে আন্দোলন শুরু করে। একটি সংগঠনের বড়জোড়ায় দু’টি পৃথক কর্মসূচীকে ঘিরে কে আসল তৃণমূল ছাত্র পরিষদ তা নিয়েই ধোঁয়াশা তৈরী হয়েছে জনমানসে।

অবস্থান আন্দোলনে নেথৃত্ব দেওয়া শেখ নইম নিজেকে বড়জোড়া ব্লক তৃণমূল ছাত্র পরিষদের কার্যকরী সভাপতি দাবী করে বলেন, কলেজের ছাত্র ছাত্রীরা যাদের ভালোবাসে তারাই আসল নেতা। কে কোথা থেকে ‘ভাড়া’ করে লোক এনে রাজনীতি কারা করছে জানিনা। একই সঙ্গে ছাত্র পরিষদকে কোন প্রমোটর বা ব্যবসায়ীর হাতে তুলে দেবোনা।

অন্যদিকে স্নেহা মুখোপাধ্যায় নিজেকে বড়জোড়া ব্লক তৃণমূল ছাত্র পরিষদের সভানেত্রী দাবী করে বলেন, দলের অনুমতি ও এক মাসের আগের সিদ্ধান্ত অনুযায়ী রক্তদান শিবির হচ্ছে। ওখানে ধর্ণা মঞ্চেসকারা বসেছেন তিনি জানেননা বলে দাবী করেন।

শেয়ার করুন