বাঁকুড়ায় বিজেপির দলীয় পতাকা ছেড়ার অভিযোগ


নিজস্ব সংবাদদাতা,বাঁকুড়াঃ ফের রাজনৈতিক সংঘর্ষের ঘটনা ঘটলো বাঁকুড়ায়। এবার ইন্দাসের বিড়াশিমূল গ্রামে বিজেপির দলীয় পতাকা ছিঁড়ে পা দিয়ে মাড়িয়ে দেওয়ার অভিযোগ উঠলো তৃণমূলের বিরুদ্ধে।

খবরে প্রকাশ, ইন্দাসের বিড়াশিমূল গ্রামে ব্লক তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে কোল ইণ্ডিয়া বেসরকারিকরণের প্রতিবাদে একটি মিছিল সংগঠিত হয়। সেই মিছিলে অংশগ্রহণকারী তৃণমূল কর্মীরা গ্রামে লাগানো বিজেপির পতাকা ছিঁড়ে দিয় বলে অভিযোগ। বিজেপি কর্মীরা এই ঘটনার প্রতিবাদ করলে দু’পক্ষের মধ্যে বচসা শেষে হাতাহাতির পর্যায়ে পৌঁছে যায়। খবর পেয়ে বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছায়। হতাহতের খবর নেই। এলাকায় উত্তেজনা থাকায় বিশাল পুলিশ বাহিনী গ্রাম জুড়ে তহলদারি শুরু করেছে।

বিজেপি নেতা পদ্মলোচন বাগদী তৃণমূলের দিকে অভিযোগ তুলে বলেন, ঐ দলের শীর্ষ নেতৃত্বের উপস্থিতিতে গ্রামে মিছিল শেষে আমাদের দলীয় পতাকা ছিঁড়ে পা দিয়ে মাড়িয়ে দিয়েছে। ঘটনার প্রতিবাদ করলে তৃণমূল কর্মীরা বিজেপি কর্মীদের মারধোর করে বলে তিনি অভিযোগ করেন।

তৃণমূলের পক্ষ থেকে বিজেপির অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করা হয়েছে। ইন্দাস ব্লক তৃণমূলের যুগ্ম আহ্বায়ক শেখ হামিদ বলেন, সিপিএম ছেড়ে আসা ‘হার্মাদ’রাই এখন বিজেপির হয়ে গলা ফাটাচ্ছে। কেউ ওদের ফ্ল্যাগ, ফেস্টুন ছিঁড়েনি। উল্টে বিজেপির কয়েকজন তাদের মিছিল চলাকালীন উপস্থিত কর্মীদের উত্যক্ত করছিল বলে তিনি দাবী করেন।

শেয়ার করুন