বিধায়ক দেবেন রায়ের হত্যাতদন্ত সিবিআই হস্তান্তরের দাবীতে বিজেপির অবস্থান বিক্ষোভ


প্রসেনজিৎ পান্ডা,হাওড়াঃ গত কয়েকদিন আগে হেমতাবাদে বিধায়কের ঝুলন্ত দেহ উদ্ধারকে কেন্দ্র করে তোলপাড় হয়েছে রাজ্য রাজনীতি। বিধায়কের ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে ভিত্তিতে চিকিৎসক মহলের একাংশের দাবি এটা আত্মহত্যা হলেও। মৃত্যুর সঠিক কারন খুঁজে বের করতে তদন্তভার হাতে নিয়েছে সিআইডি। খুন বলেই দাবি রাজ্য বিজেপি নেতৃত্ব। তাদের দাবি যিনি নিজে আত্মহত্যা করবে তিনি দড়ির বাধন নিজের হাতের সাথে বাধবে কেন ?
এই ধরনের একাধিক প্রশ্ন জবাব ও যথাযথ তদন্তের দাবিতে সিবিআইয়ের হাতে তদন্তভার দেওয়ার দাবিতে গ্রামীণ হাওড়ার উলুবেড়িয়া পূর্ব বিধাসভানসভার অন্তর্গত বাসুদেবপুর বাজার সংলগ্ন পোষ্ট অফিসের সামনে অবস্থান কর্মসূচী পালন করল স্থানীয় বিজেপি নেতৃত্ব। শুক্রবার সকাল থেকেই এই কর্মসূচীতে উপস্থিত ছিলেন উলুবেড়িয়া উত্তরের বিজেপি আহ্বায়ক অনুপম পাঁজা। উপস্থিত ছিলেন উলুবেড়িয়া উত্তর ৪নং মন্ডলের সাধারণ সম্পাদক দেবেন ধাড়া সহ অন্যান্য বিজেপি কর্মী ও সর্মথকরা।
বিজেপি নেতৃত্বের দাবি -” তদন্ত প্রভাবিত করছে এই সরকার। একজন সরকারি আমলা তদন্ত শেষের পূর্বেই জানিয়ে দিচ্ছেন যে অস্বাভাবিক মৃত্যু হয়েছে,তাঁর দেহে কোনো আঘাতের চিহ্ন মেলেনি। অথচ পরিবারের দাবি রাতে বাড়ি থেকে মুখ ঢাকা অবস্থায় ডেকে নিয়ে যায় জনাকয়েক ব্যক্তি। বিধায়কের পকেটে পাওয়া সুইসাইড নোটে বিধায়ক ছবি ও ফোন নাম্বার সহ যে দুই ব্যক্তির নাম উল্লেখ করেছে তারমধ্যে একজন মৃত। তাই অস্বাভাবিক মৃত্যুর রহস্য খারা করতে গিয়ে রহস্য দানা বেধেছে রাজ্যের পুলিশ মন্ত্রীর ভূমিকা নিয়ে। তাই আমরা অবিলম্বে এই মামলা সিবিআইকে হস্তক্ষেপে আর্জি জানাচ্ছি “।

শেয়ার করুন