বুধবার থেকে টানা ৭ দিনের লকডাউন মালদহে


জেলা প্রতিনিধি,মালদহ : সোমবার বিকেলে লকডাউন নিয়ে প্রশাসনিক বৈঠক অনুষ্ঠিত হলো মালদা জেলা প্রশাসনিক ভবনে।
সেখানে সিদ্ধান্ত হয়, বুধবার থেকে পুরোপুরি ৭ দিনের জন্য শুরু হবে লকডাউন। ইংরেজবাজার, কালিয়াচক এবং পুরাতন মালদা এই তিনটি থানা এলাকায় লাগু হবে লকডাউন। শুধুমাত্র সকালে তিন ঘণ্টা খোলা থাকবে বাজার। বাকি সব বন্ধ। নিয়ম মেনে চলবে যানবাহন বলে জানান,মালদা মার্চেন্টস চেম্বার অব কমার্সের সম্পাদক জয়ন্ত কুন্ডু ।
সোমবার বিকেল ৫ টা নাগাদ প্রশাসনিক বৈঠক শুরু হয়।
পুলিশ প্রশাসন, স্বাস্থ্য দপ্তর, জেলা প্রশাসন, জেলার ২ পৌরসভা এবং মালদা মার্চেন্টস চেম্বার অব কমার্সের সদস্যদের নিয়ে প্রশাসনিক বৈঠকের আয়োজন করা হয়।
উপস্থিত ছিলেন, মালদা জেলা শাসক রাজর্ষি মিত্র, পুলিশ সুপার অলোক রাজোরিয়া, মালদা মেডিকেল কলেজের অধ্যক্ষ পার্থ প্রতিম মুখোপাধ্যায়, ইংরেজবাজার পৌরসভার প্রশাসক নীহাররঞ্জন ঘোষ, পুরাতন মালদা পৌরসভার প্রশাসক কার্তিক ঘোষ,মালদা মার্চেন্টস চেম্বার অব কমার্সের সম্পাদক জয়ন্ত কুন্ডু, যুগ্ম সম্পাদক উত্তম বসাকসহ অন্যান্য আধিকারিকরা।
সারাদেশের সঙ্গে মালদা জেলাতেও হু হু করে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। পুলিশকর্মী, স্বাস্থ্যকর্মী সহ বিভিন্ন দপ্তরের কর্মীরা আক্রান্ত হয়েছে করোনা ভাইরাসে।এই পরিস্থিতিতে মালদা জেলার তিনটি থানা এলাকায় পূর্ণ লকডাউনের সিদ্ধান্ত নেয় জেলা প্রশাসন। মাইকের মাধ্যমে প্রচার করে লকডাউন নিয়ে মানুষকে সচেতন করা হবে‌।

শেয়ার করুন