বেআইনি মদ এবং মধুচক্র বন্ধের দাবীতে মানববন্ধন


জেলা সংবাদদাতা, মালদহ: বেআইনি মদের ঠেক এবং মধুচক্র বন্ধের দাবিতে ইংরেজবাজার থানার সামনে বিক্ষোভ দেখালেন কাজিগ্রাম গ্রাম পঞ্চায়েতের শতাধিক গ্রামবাসীরা । এই ঘটনায় এক মহিলা সহ দুই অভিযুক্তের বিরুদ্ধে ইংরেজবাজার থানায় গণস্বাক্ষর সম্বলিত লিখিত অভিযোগ দায়ের করেছেন ওই গ্রাম পঞ্চায়েত এলাকার বাসিন্দারা। পুরো বিষয়টি নিয়ে পূর্ণাঙ্গভাবে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছে পুলিশ।

এদিন বিক্ষোভকারী গ্রামবাসীরা অভিযোগপত্রে উল্লেখ করেছেন , কাজিগ্রাম গ্রাম পঞ্চায়েতের জোতপৃথ্বী এলাকার জনৈক বাসিন্দা  ছন্দা মন্ডল এবং বিশ্বজিৎ মন্ডল যৌথভাবে একটি বাড়িতেই বেআইনি মদের ঠেক এবং মধুচক্রের আসর চালাচ্ছে । বাইরে থেকে অবাঞ্চিত ভাবে অচেনা যুবতীদের নিয়ে আসা হচ্ছে। বহিরাগত দুষ্কৃতীদের আখড়া গজিয়ে উঠেছে এলাকায়। এই ঘটনার প্রতিবাদ করাতে কয়েকজন গ্রামবাসীকে প্রাণনাশের হুমকি ও পর্যন্ত দেওয়া হয়। এরপর ক্ষিপ্ত গ্রামবাসীরা এদিন প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়ে ইংরেজবাজার থানার সামনে এসে বিক্ষোভ প্রদর্শন করেন।

এদিন বিক্ষোভকারী গ্রামবাসী অনুপ মন্ডল , রানা মন্ডল , রূপায়ণ মন্ডলদের অভিযোগ,  এলাকায় ছন্দা মন্ডল এবং বিশ্বজিৎ মন্ডল তারা অসামাজিক কাজকর্ম চালিয়ে যাচ্ছে। তাদের নেতৃত্বে চলছে বেআইনি মদের ঠেক এবং মধুচক্রের আসর । এনিয়ে প্রতিবাদ করা হলে তারা হুমকি পর্যন্ত দিচ্ছে। তাই এদিন পুলিশে গণস্বাক্ষর সম্বলিত অভিযোগ জানানো হয়েছে। আমরা এর সুবিচার চাই।

ইংরেজবাজার থানার পুলিশ জানিয়েছে, অভিযোগের ভিত্তিতে পুরো ঘটনাটি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন