মাদক কান্ডে দিপীকাকে জিজ্ঞাসাবাদ করা সেই এনসিবি আধিকারিক করোনাক্রান্ত


দেবযানী ভট্টাচার্য্য : করোনা আক্রান্ত হলেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো-র ডেপুটি ডিরেক্টর KPS মালহোত্রা। প্রসঙ্গত, মাদককাণ্ডে দীপিকা পাড়ুকোনকে NCB-র যে টিম জিজ্ঞাসাবাদ করেছিল তার নেতৃত্বে ছিলেন KPS মালহোত্রা। সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, KPS- মালহোত্রার কোভিড টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে।

তবে মাদককাণ্ডে শুধু দীপিকাকেই নয়, জিজ্ঞাসাবাদ করা হয়েছে সারা আলি খান, রকুলপ্রীত সিং, শ্রদ্ধা কাপুরকেও। যদিও মাদককাণ্ডে NCB- দীপিকা, সারা, শ্রদ্ধা ও দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশকে একপ্রকার ক্লিনচিন দিয়েছে বলেই খবর। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনার প্রসঙ্গ ধরেই বলিউডের মাদক যোগের কথা উঠে আসে। ২০১৭ সালে ম্যানেজার করিশ্মা প্রকাশের সঙ্গে হওয়া একটি হোয়াটসঅ্যাপ চ্যাট সামনে আসার পরই জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয় দীপিকাকে। মাদককাণ্ডে উঠে আসে সারা, শ্রদ্ধাদের নামও।

এদিকে সম্প্রতি সুশান্তের ভিসেরা রিপোর্ট CBI-এর হাতে তুলে দিয়েছে AIIMS। শনিবার AIIMS-এর তরফে জানানো হয়, সুশান্ত আত্মহত্যা করেছেন, তাঁকে খুন করা হয়নি। AIIMS-এর তরফে সুধীর গুপ্তা জানান ”সুশান্তের মৃত্যু আত্মহত্যা, খুনের তত্ত্ব এখানে কোনও ভাবেই খাটছে না।” সুশান্তের দেহে কোনও রকম আঘাতে চিহ্ন পাওয়া যায়নি বলে জানিয়ে দেন চিকিৎসক সুধীর গুপ্তা।

শেয়ার করুন