মানুষের পাশে দাঁড়িয়ে থেকে কাজ করে চলেছেন রবীনহুডের মতন

পল মৈত্র,দক্ষিণ দিনাজপুরঃ গল্প বা কমিক্সে পরা কাল্পনিক চরিত্র নয় সে জ্বলজ্যান্ত রবীনহুডের মতন মানুষের পাশে দাঁড়িয়ে কাজ করে চলেছেন দক্ষিন দিনাজপুর জেলার গঙ্গারামপুর বিধানসভার বিধায়ক গৌতম দাস। তার নানান কাজ ও মানুষের পাশে থেকে অবিচল ও অনরভাবে উপস্থিতির কথা বারবার সংবাদ মাধ্যমে উঠে এসেছে। শনিবার তেমনই চিত্র সহ বিধায়ক গৌতম দাসের মানবিক মুখ ফের দেখা গেলো। দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর ব্লকের অন্তর্গত ১নং সুকদেবপুর অঞ্চলের শিংফরকা এলাকার এক ব্যক্তি ক্যান্সার রোগে আক্রান্ত সেই পরিবারের স্ত্রী সহ প্রতিবন্ধী ছেলে এবং তার তিনটি কন্যা সন্তান রয়েছে। এবার সেই পরিবারের পাশে দাঁড়ালেন ও কিছু আর্থিক সহযোগিতার সাথে যাবতীয় খাদ্য সামগ্রী ও ওষুধ সেই পরিবারের হাতে তুলে দিলেন দক্ষিণ দিনাজপুর জেলার তৃণমূল কংগ্রেসের নবনিযুক্ত কার্যকারী সভাপতি তথা গঙ্গারামপুর ৪১ নং বিধানসভার গৌতম দাস। বিধায়ককে পাশে পেয়ে আপ্লুত অসহায় পরিবারটি।তারা ধন্যবাদ জানিয়েছেন গৌতম দাসকে।
আবার শনিবার করোনা মোকাবিলায় তপন ব্লকের অন্তর্গত ১ নং রামপাড়া চেঁচড়া অঞ্চলের জোরমূল প্রাথমিক বিদ্যালয়ে ভিন রাজ্য থেকে আসা ২৮ জন পরিযায়ী শ্রমিকদের (অস্থায়ী কোয়ারেন্টাইন সেন্টার) রাখা হয়েছে। সেইসব পরিযায়ী শ্রমিকদের হাতে যাবতীয় খাদ্য সামগ্রী তুলে দিলেন। তার সাথে তৃণমূল কংগ্রেসের কর্মীদের নির্দেশ দিলেন তাদের যেন কোন রকম অসুবিধা না হয় সেই সব দিকে লক্ষ্য রাখতে বললেন
দক্ষিণ দিনাজপুর জেলার তৃণমূল কংগ্রেসের নবনিযুক্ত কার্যকরী সভাপতি তথা গঙ্গারামপুর বিধানসভার বিধায়ক সম্মানীয় গৌতম দাস। একই দিনে বিধায়ক গৌতম দাসের মানবিক মুখ দেখতে পেলেন জেলাবাসীরা। মানুষরুপী অতন্দ্রপ্রহরী রবীনহুড বিধায়ক গৌতম দাসের এমন উদ্যোগ ও মানবিকতাকে সাধুবাদ ও কূর্নিশ জানিয়েছেন দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুরের বিভিন্ন স্তরের শুভবুদ্ধি সম্পন্ন মানুষজন।




%d bloggers like this: