লকডাউন এ কড়া পদক্ষেপ পুলিশের, আটক এক যুবক

নিজস্ব সংবাদদাতা,মালদা:
করোনা ভাইরাস এর সংক্রমনের জেরে দেশজুড়ে চলছে লকডাউন। প্রশাসনের তরফ থেকে প্রয়োজন ছাড়া কাউকে ঘর থেকে বেরোতে মানা করা হচ্ছে। কিন্তু এই লক ডাউন কে অমান্য করে মালদা জেলার হরিশ্চন্দ্রপুর থানা এলাকার বহু জায়গা থেকে অভিযোগ আসছে অপ্রয়োজনে অকারণে মানুষ যেখানে সেখানে ভিড় করছেন রাস্তায় বেরিয়ে পড়ছে। এ সমস্ত অভিযোগ খতিয়ে দেখতেই আজ হরিশ্চন্দ্রপুর থানা পুলিশ কড়া ব্যবস্থা নিতে শুরু করলো।

এদিন আজ সঞ্জয় কুমার দাস এর নেতৃত্বে বিশাল পুলিশবাহিনী হরিশ্চন্দ্রপুর এর বিভিন্ন এলাকায় টহল দাড়ি চালায় সারাদিন। এদিন হরিশ্চন্দ্রপুর থানা এলাকায় উদ্দেশ্যহীনভাবে ঘুরতে থাকা বাইক চালকদের আটক করে পুলিশ। এদের মধ্যে অনেকেই হেলমেট পরেছিলেন না। এই সমস্ত বাইক চালকদের থানা পুলিশের পক্ষ থেকে সাবধান করা হয়। এদের মধ্যেই এক হেলমেট বিহীন বাইক চালককে থানায় আটক করে রাখা হয়।
এ প্রসঙ্গে হরিশ্চন্দ্রপুর থানা আইসি সঞ্জয় কুমার দাস জানান আমরা বিভিন্ন এলাকায় লকডাউন কে সফল করার জন্য ক্রমাগত টহলদারি চালাচ্ছি। কিন্তু কিছু কিছু এলাকা থেকে এখনও শুনতে পাচ্ছি মানুষ অপ্রয়োজনে ভিড় করছেন। আজ তাই সেই সমস্ত এলাকাগুলিতে আমরা টহলদারি বাড়ালাম। মানুষদেরকে সতর্ক করছি যাতে জমায়েত না। জমায়েত না করলে আখেরে মানুষের লাভ। আজ এই উদ্দেশ্যে এলাকার প্রচুর মানুষকে আমরা সতর্ক করেছি যাতে আগামীতে লকডাউন অমান্য করে বাইরে না আসে।




%d bloggers like this: