লরির চাকায় পিষ্ট হয়ে মোটর বাইক আরোহী যুবকের মৃত্যুকে ঘিরে তীব্র চাঞ্চল্য

বাঁকুড়াঃ পাথর বোঝাই লরির চাকায় পিষ্ট হয়ে মোটর বাইক আরোহী এক যুবকের মৃত্যুকে ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়ালো বাঁকুড়ার তালডাংরায়। মৃতের নাম রাজদীপ মিশ্র (২২)। তিনি বাঁকুড়া শহরের লালবাজারের বাসিন্দা বলে জানা গেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, সোমবার দুপুর নাগাদ বাঁকুড়া-ঝাড়গ্রাম রাজ্য সড়ক ধরে একটিপাথর বোঝাই লরি সিমলাপালের দিকে যাচ্ছিল। অন্যদিকে সিমলাপাল দিক থেকে বাইকে চেপে ঐ যুবক বাঁকুড়া দিকে যাচ্ছিলেন। সেই সময় তালডাংরা পান বাজারের কাছে এই দূর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই মৃত্যু হয় ঐ যুবকের। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখাতে থাকেন স্থানীয় মানুষ।

স্থানীয় বাসিন্দা তন্ময় মণ্ডল বলেন, এখানে সাম্প্রতিক সময়ে এই নিয়ে তিনটি দূর্ঘটনা ঘটলো। তালডাংরা বাজারে ফুটপাথ, স্প্রীড বেকার না থাকা ও পুলিশী নজরদারির অভাবে প্রায়শই দূর্ঘটনা ঘটছে বলে তিনি দাবী করেন।

সর্বশেষ পাওয়া খবরে পুলিশ ঘাতক লরিটি আটক করতে পারলেও চালক, খালাসি পলাতক। একই সঙ্গে ঘটনার তদন্তের পাশাপাশি মৃতদেহটি ময়নাতদন্তের জন্য বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে বলে পুলিশ সূত্রে জানানো হয়েছে।

শেয়ার করুন