সদ্য তৃণমূলে যোগদান জেরে যুবকের ভাইকে মারধর : অভিযোগের তীর বিজেপির বিরুদ্ধে


নিজস্ব সংবাদদাতা,বাঁকুড়াঃ সদ্য তৃণমূলে যোগ দেওয়া এক কর্মীর ভাইকে মারধোরের অভিযোগ উঠলো বিজেপির বিরুদ্ধে। আর এই ঘটনাকে ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়ালো বাঁকুড়ার পাত্রসায়র থানা এলাকার বেলুট-রসুলপুরে।

খবরে প্রকাশ, সম্প্রতি পদ্ম শিবির ছেড়ে ঘাস ফুল শিবিরে যোগ দেন ঐ এলাকার সুপ্রিয় চক্রবর্তী নামে এক যুবক। তারপর থেকেই বিজেপির পক্ষ থেকে ঐ যুবককে ক্রমাগত হুমকি দেওয়া হচ্ছিল বলে অভিযোগ। এই ঘটনার পর সুপ্রিয় চক্রবর্তীকে না পেয়ে বেলুট কুণ্ডু পাড়ায় তার ভাই শুভদীপ চক্রবর্তীকে একা পেয়ে কয়েক জন বিজেপি কর্মী মারধোর করে বলে অভিযোগ। লাঠি ও রডের আঘাতে মাথায় ও হাতে চোট পাওয়া শুভদীপ চক্রবর্তীকে স্থানীয় মানুষ উদ্ধার করে পাত্রসায়র ব্লক হাসপাতালে পাঠান। সোমবার এবিষয়ে আহত যুবকের পক্ষ থেকে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

আহত শুভদীপ চক্রবর্তী বলেন, কুণ্ডু পাড়ার একটি পুকুরে গাড়ি ধুতে গিয়েছিলাম। তখন কয়েক জন বিজেপি কর্মী ক্রমাগত উত্যক্ত করছিল। পরে তারা মারধোর করে বলে তার অভিযোগ।

বেলুট রসুলপুর অঞ্চল তৃণমূল সভাপতি তাপস বাড়ি ঘটনার বিবরণ দিয়ে বলেন, বিজেপি ছেড়ে আমাদের দলে ওরা যোগ দেওয়ার কারণেই এই ঘটনা ঘটিয়েছে। হাজার চেষ্টা করেও বিজেপি নিজেদের মাটি ধরে রাখতে পারবেনা বলে তিনি দাবী করেন।

বিজেপির পাত্রসায়র মণ্ডল-২ সভাপতি তমাল কান্তি গুঁই তাদের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছেন। তার দাবী, যে এলাকার ঘটনা সেখানে গিয়ে ঐ ছেলেটি মাতলামি করছিল। এলাকার মানুষের হাতেই আক্রান্ত সে বলে তিনি দাবী করেন।

শেয়ার করুন