সৌমিত্র চট্টোপাধ্যায় কে নিয়ে অযথা গুজব রটাবেন না :

নয়না দত্ত ::কলকাতা::  সৌমিত্র চট্টোপাধ্যায় চিকিৎসায় সাড়া দিচ্ছেন। গোটা শহরবাসী মঙ্গলবার বিকেলে হাসপাতাল থেকে আসা মেডিক্যাল বুলেটিনে কিছু স্বস্তির খবর পেল, আমাদের প্রিয় নায়ক কিছুটা হলেও সুস্থ হওয়ার দিকে। চিকিৎসকরা জানিয়েছেন, নন-ইনভেসিভ ভেন্টিলেশনে রাখা হয়েছে তাকে। জানা গিয়েছে যে উনি আগের থেকেও কিছুটা সুস্থ হয়েছেন।

সৌমিত্র চট্টোপাধ্যায়ের আগের মতোই কভিডের চিকিৎসা চলছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। অভিনেতার দুবার প্লাজমা থেরাপি হয়েছে, মাঝেমধ্যে শারীরিক অবস্থার অবনতি হলেও,তিনি ডাক্তারদের পর্যবেক্ষণে রয়েছেন। গোটা দেশবাসী উদ্বিগ্ন ছিলেন সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অসুস্থতা নিয়ে। বাঙালিরা তাদের প্রিয় নায়কের এর সুস্থতা কামনা করে প্রার্থনায় মত্ত ছিলেন।

পৌলোমী বসু সৌমিত্র চট্টোপাধ্যায়ের মেয়ে ফেসবুকে জানিয়েছেন যে,আমার বাবার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে আগের থেকে,তিনি ডাক্তারের পর্যবেক্ষণে রয়েছেন। আপনাদের সবাইকে ধন্যবাদ এই সময় আমাদের পাশে থাকার জন্য।

হাসপাতাল সূত্রে জানা যায় যে, অভিনেতা শারীরিক অবস্থার অবনতি হয় রবিবার রাতে। অভিনেতার পরিবার-পরিজন থেকে তার কর্ম জগৎ এবং অসংখ্য অনুরাগী অত্যন্ত উৎকণ্ঠায় রয়েছেন। মঙ্গলবার ফের ইসিজি ইকো এবং রক্ত পরীক্ষা করা হয়েছে অভিনেতার,বেলভিউ নার্সিংহোমের কতৃপক্ষ জানিয়েছেন,এমআরআই রিপোর্ট স্বাভাবিক সৌমিত্র চট্টোপাধ্যায়ের।

শেয়ার করুন