তৃণমূলকে নিশানায় বিঁধলেন বিজেপি নেত্রী ভারতী ঘোষ

কার্তিক গুহ, ঝাঁড়গ্রাম: বুধবার সাঁকরাইল ব্লক এর কালরুই গ্রামে বিজেপির পক্ষ থেকে ” গণতন্ত্র বাঁচাও নামে একটি সভার” আয়োজন করা হয় । এদিনের সভায় যোগ দেন রাজ্য বিজেপির সহ-সভাপতি ভারতী ঘোষ । এদিনের জনসভায় তৃণমূল প্রধান মমতা বন্দোপাধ্যায়ের উপর তোপ দাগলেন তিনি ৷
রাজ্য বিজেপির সহ-সভাপতি ভারতী ঘোষ বলেন, ‘হাওয়াই চপ্পল পরে এসে কোটিপতি হয় কিভাবে বলুন তো । কালীঘাটে পঁয়ত্রিশটি বাড়ি থেকে কিভাবে, কোটি কোটি টাকার ব্যবসা করে কিভাবে । তার কারণ আপনাদের টাকাগুলি আস্তে আস্তে সাইড হয়ে কাটমানির মাধ্যমে ওই দিকে চলে যাচ্ছে” । “এইভাবে বাংলার উন্নয়ন হয় না যদি আপনার ছেলে-মেয়েদের চাকরি চায় , মেয়েদের সুরক্ষা চাই তাহলে ২০২১ এ বিজেপিকে ভোট দিন” ।

এদিন মূখ্যমন্ত্রীর পাশাপাশি শুভেন্দু অধিকারীর গুনকীর্তন করেন তিনি ৷ তিনি বলেন ” উনি একজন জননেতা ৷ সভার মধ্য দিয়ে তিনি তার মনের কথা বলেছেন। বাংলার মানুষ দেখল শুভেন্দু অধিকারীর মত মানুষকে তৃনমূল সম্মান দিতে জানে না” ।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ঝাড়গ্রাম জেলা বিজেপির সভাপতি সুখময় সৎপতি ও জেলা সাধারণ সম্পাদক অবনী ঘোষ এছাড়াও বিজেপির একাধিক নেতৃত্ব । এই সভায় অন্যান্য রাজনৈতিক দল ছেড়ে প্রায় শতাধিক মানুষ ভারতী ঘোষের হাত ধরে বিজেপিতে যোগদান করে বলে বিজেপির পক্ষ থেকে দাবি করা হয়েছে ।

শেয়ার করুন