আলোচনায় ‘শোভন,বৈশাখী’, জল্পনার পারদ বাড়ছে

কলকাতা: রাজ্য বিজেপি’তে গুরুত্বপূর্ণ পদ পেতে চলেছেন শোভন চট্টোপাধ্যায়। এমনকি বৈশাখীকেও দেওয়া হচ্ছে পদ। শুক্রবার রাতে অরবিন্দ মেননের সঙ্গে বৈঠকের পর বাড়ল জল্পনা। সূত্রের খবর অনুযায়ী, সবকিছু ঠিকঠাক থাকলে এই বছরের শেষ দিকে বিজেপি’তে সক্রিয়ভাবে দেখা যেতে পারে শোভনকে।

২০২১-এর বিধানসভা নির্বাচনের কথা মাথায় রেখে শোভন চট্টোপাধ্যায়ের পাশাপাশি বিজেপিতে পদ পাচ্ছেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়ও। তাঁদের পদ ঘোষণার পর প্রচারে নামবেন আনুষ্ঠানিকভাবে। তবে এ বিষয়ে এখনও কিছু বলতে নারাজ বৈশাখী বন্দ্যোপাধ্যায়।

ভাই ফোটার পর শুক্রবার রাতে অরবিন্দ মেননরা গোলপার্কে তাঁদের ফ্ল্যাটে যাওয়ায় তাদেরকে উপহার তুলে দেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। এর আগে বিজেপিতে যোগদানের পর থেকে সেভাবে সক্রিয় ভাবে দেখা যায়নি শোভন চট্টোপাধ্যায়কে। বরং ক্ষোভ প্রকাশ করতে দেখা যায় বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে।

রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক হিসেবে অমিতাভ চক্রবর্তী দায়িত্ব নেওয়ার পর থেকেই হাওয়া বদলে যায়। এরপরই তিনি ফোন করেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে। সম্প্রতি কলকাতায় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ যখন এসেছিলেন তখন শোভন-বৈশাখী সঙ্গে দেখা করিয়ে দেওয়ার হিসেবে মূল কাজটি করেছিলেন অমিতাভ চক্রবর্তী।বৈঠক যে সফল হয়েছে পরদিন তা জানান বৈশাখী বন্দ্যোপাধ্যায়।

সূত্রে খবর অনুযায়ী, শুক্রবার বৈঠকের পর শোভন চট্টোপাধ্যায়কে বিজেপি’তে সক্রিয়ভাবে দেখতে পাওয়ার সম্ভাবনা জোরালো হয়েছে। তবে তাঁকে কি পদ দেওয়া হবে, বিজেপি থেকে এখনও ঘোষণা করা হয়নি। এখন শুধু সময়ের অপেক্ষা।

শেয়ার করুন