১৬ বছর ধরে কথা বলেননি শাহরুখ খান এবং সানি দেওল! কিন্তু কেন?

এসপ্লাস সিনেমা ডেস্ক:
সাল ১৯৯৩। শাহরুখ খান, জুহি চাওলা এবং সানি দেওল অভিনীত ‘ডর’ ছবির কথা মনে আছে, যে ছবিতে একজন সাইকো প্রেমিকের গল্প বলেছিলেন পরিচালক যশ চোপড়া। যদিও ছবির লিডে ছিলেন সানি, কিন্তু ছবিতে দর্শকদের দৃষ্টি আকর্ষণ করেছিলেন শাহরুখ। আর এই বিষয়টিতে অসন্তুষ্ট হয়েছিলেন সানি। কারণ সেইসময়ে ইতিমধ্যেই সানি একজন বড় তারকা, আর শাহরুখ সেইসময়ে একজন নবাগতদের তালিকাতেই পড়তেন। কিং খানের কেরিয়ারে এটি একটি অন্যতম গুরুত্বপূর্ণ ছবি হয়ে থাকবে। তবে এই ‘ডর’-এর রেশারেশির মাঝে পড়ে সম্পর্ক খারপ হয় শাহরুখ-সানির- বি টাউনে এমনই গুঞ্জন রয়েছে।

রজত শর্মার জনপ্রিয় শো ‘আপ কি আদালত’-এ এসে সানি নিজে মুখে জানান, তিনি ‘ডর’ ছবির পর দীর্ঘ ১৬ বছর শাহরুখ খানের সঙ্গে কোনও কথা বলেননি। সানির দাবি, ছবি তৈরির আগে তাঁকে জানানোই হয়নি যে, ছবিতে খলনায়ককেই বেশি প্রাধান্য দেওয়া হবে। তাঁর সাফ কথা, দিনের শেষে দর্শক সানি দেওলকে ভালবেসে তাঁর ছবি দেখবেন এবং শাহরুখ খানকেও ভালবেশে তাঁর ছবি দেখবেন। কিন্তু কোনও ছবিতে খলনায়ককে বড় করে দেখানো হবে এই বিষয়টি নির্মাতাদের বলা উচিত ছিল।

সানি আরও বলেন, ‘আমি সবসময় খোলা মনে ছবিতে কাজ করি এবং মানুষকে বিশ্বাস করি। দুর্ভাগ্যবশত কাজের জগতে এমন অনেক অভিনেতা ও তারকা রয়েছেন যারা এইভাবে কাজ করেন না। হতে পারে এইভাবেই তাঁরা স্টারডম পেতে চায়।’

শুধু তাই নয়, এনিয়ে যশ চোপড়ার সঙ্গেও তাঁর সম্পর্ক খারাপ হয়ে যায়। একটি সাক্ষাতকারে সানি বলেছিলেন, ‘আমি আর কোনওদিনও যশ চোপড়ার সঙ্গে কাজ করব না। তিনি মোটেই এক কথার মানুষ নন। তাঁর সঙ্গে আমার কোনও সুখকর স্মৃতি নেই। তিনি আমার বিশ্বাসভঙ্গ করেছেন।’ সেই থেকেই শাহরুখের সঙ্গেও দূরত্ব বাড়তে থাকে সানির।

শেয়ার করুন