বলিউডের বাদশা–শাহরুখ খানকে হুমকি


মো: জিয়ারুল ইসলাম,এসপ্লাস সিনেমা ডেস্ক:
পুরো এক বছর পেরিয়ে যাওয়া স্বত্বেও শাহরুখ খান কোন নতুন প্রজেক্টের ঘোষণা করলেননা। এবার সহ্যের বাঁধ ভেঙ্গে গেছে ফ্যানেদের। টুইটারে তাঁরা একটি হ্যাশট্যাগ শুরু করেছেন, উই ওয়ান্ট অ্যান অ্যানাউন্সমেন্ট। সারা বছর ধরেই তাঁর বিভিন্ন প্রোজেক্ট নিয়ে জল্পনা শোনা গেলেও কোনটাই পরিণতি পায়নি। একজন ফ্যান টুইট করেছেন, যদি আজ শাহরুখ ছবির ঘোষণা না করেন, তবে তিনি আত্মহত্যা করবেন। আর এক জন লিখেছেন, ‘আপনাকে ঘিরে নতুন কোনও উত্তেজনা তৈরি হচ্ছে না। আপনি ইন্ডাস্ট্রির চার্ম। একটা কিছু অন্তত ঘোষণা করুন।’

গত বছর ‘লায়ন কিং’-এর হিন্দি ভার্সনে কণ্ঠ দিয়েছিলেন শাহরুখ ও তাঁর পুত্র আরিয়ান। তা ছাড়া তাঁর কোনও কাজ ছিল না। সারা বছরই তিনি কোনও না কোনও পরিচালকের সঙ্গে দেখা করেছেন, খবরে এসেছে। কখনও ‘অন্ধাধুন’খ্যাত শ্রীরাম রাঘবন, কখনও বা ‘বধাই হো’খ্যাত অমিত শর্মার সঙ্গে। এমনকি বাদ যাননি দক্ষিণী পরিচালকও। দক্ষিণী ছবির রিমেকেও শাহরুখ কাজ করতে পারেন বলে শোনা গিয়েছে। তবে ‘জ়িরো’র পরে তিনি নতুন কোনও কাজ হাতে নেননি। আমির খান ‘লাল সিং চড্ডা’র জোর কদমে শুট করছেন। সলমনের হাতেও ‘রাধে’ এবং ‘কিক টু’। খান ত্রয়ীদের মধ্যে শুধুমাত্র শাহরুখের কাজের খবরই এখনও পর্যন্ত নেই।

তবে খবরে তিনি আছেন। ফ্যানদের কল্যাণেই হয়তো। বছরশেষের পার্টি করতে পৌঁছে গিয়েছেন আলিবাগে। যে পার্টিতে শাহরুখের ছেলেমেয়ের বন্ধুর দল তো আছেই। সঙ্গে রবি শাস্ত্রী আর রবিনা টন্ডনকেও দেখা গিয়েছে।

আর নস্ট্যালজিয়া উস্কে দিতে নেটফ্লিক্সে ডেভিড লেটারম্যানের শো দেখতে পারেন। সেই শোয়ের জন্যও চর্চায় ছিলেন কিং খান। আরিয়ান ও সুহানার ভবিষ্যৎ পরিকল্পনা নিয়েই শাহরুখ এখন লাইমলাইটে।

শেয়ার করুন