যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করল পুলিশ

কলকাতা : দিওয়ালীতে বাড়ি চলে গিয়েছিল ফ্ল্যাটের বাকি বন্ধুরা। কিন্তু বিহারের মুজফফর পুরের বাসিন্দা উৎকর্ষ রাজ (২৩) বাড়ি যাননি কোনো অজ্ঞাত কারনে। সোমবার ভাইফোঁটা কাটিয়ে তাঁর বন্ধু ফ্ল্যাটে ফিরলে দরজা ভেতর থেকেই বন্ধ দেখেন। অনেকবার ডাকাডাকির পরও না খোলায়, দরজা ভেঙে ফেলা হয়। সেখানেই উৎকর্ষকে দেখা যায় ঝুলন্ত অবস্থায়। এক ভিনরাজ্যের ছাত্রের এরকম অকাল মৃত্যুতে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে গরফায়।
কলকাতার হেরিটেজ কলেজে কম্পিউটার সায়েন্স নিয়ে পড়াশোনা করতেন উৎকর্ষ। ফাইনাল ইয়ারের ছাত্র সে, পড়াশুনোতেও খুব ভালো। সম্প্রতি মানসিক অবসাদে ভুগছিল। বন্ধুরা বাড়ি চলে গেলেও, সে বাড়ি যায়নি। পুলিশ এসে উদ্ধার করে মৃতদেহ। তাঁকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করে। তাঁর বাড়ির লোকেদেরও খবর দেওয়া হয়েছে।
পুলিশ সূত্রে খবর, মোহিত চৌধুরী এবং শুভম গোয়েঙ্কা নামে দুই বন্ধুর সঙ্গে পূর্বাচলের ওই ফ্ল্যাটে ভাড়া নিয়ে থাকতেন। একই কলেজে, একই বিষয় নিয়ে পড়াশুনো করছেন তারা। তাঁদের মধ্যে আলোচনাও হয়েছে, পাশ করে কে কোথায় পড়বে, কোথায় চাকরি করবে। কিন্তু এই নিয়ে বেশ উদ্বেগ ছিল উৎকর্ষের। পড়াশুনো নিয়ে অবসাদ নাকি অন্য কোনো ঘটনা। বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।




%d bloggers like this: