একুশের ভোট নিয়ে মুকুল রায়কে ঘিরে জল্পনার পারদ বাড়ছে

কলকাতা: একুশের নির্বাচন আসন্ন । অমিত শাহ বাংলা পরিদর্শনে এসে তারই ঢাকে কাঠি দিলেন ৷ নির্বাচন ঘিরে জোর জল্পনা চলছে বাংলা জুড়ে। ভোটের আগে কি বিজেপির তুরুপের তাস মাকুল রায়। বাংলার ভোট ব্যাংক জিততে কি মুকুল জেলে যাবেন? সম্প্রতি ইডির তরফ থেকে নোটিস পাঠানো হয়েছে বিজেপির সর্বভারতীয় সহ- সভাপতি মুকুল রায়কে। তবে মুকুল রায় যে চিঠি পেয়েছেন, তার কথা অস্বীকার করলেন।

এর আগেও ৩ জুলাই মুকুল রায় এবং তার স্ত্রী’র সম্পত্তির কাগজ চেয়ে মেইল পাঠানো হয়েছিল। ৩১ জুলাই সেই মেইল এর উত্তরও পাঠিয়েছিলেন মুকুল। কিন্তু সেটি আংশিক হওয়ায় ফের তথ্য চাওয়া হয়েছে ইডির তরফ থেকে।
গত ৯ নভেম্বর ইডির থেকে নোটিশ পাঠানোর কথা ছিল। কিন্তু অফিস ছুটি থাকায় সেই নোটিশ পাঠানোয় দেরি হয়ে যায়। ইডির সূত্রে খবর, মুকুল শুধু একটি ব্যাঙ্কের নথি পাঠিয়েছে। কিন্তু বাকি নথি কিছুই পাঠায়নি।
মূলত সারদা ও নারদা কাণ্ডে মুকুলের নাম জড়িয়ে যাওয়াকে কেন্দ্র করেই এই নোটিশ। তার বিরুদ্ধে পোক্ত প্রমাণ রয়েছে বলে অভিযোগ ৷ ভোটের আগে যদি মুকুল গ্রেফতার হন, তাহলে যে বিজেপিরই লাভ সেটা রাজনৈতিক বিশেষজ্ঞের দাবী। এতে বিজেপির প্রচার করতে সুবিধে হবে যে, গেরুয়া শিবির দুর্নীতিমুক্ত। এই ব্যাপারে অবশ্য মুকুল রায় কোনো মন্তব্য করেননি।

শেয়ার করুন