NCB তলবের মুখে সারা আলি খান, আইনি পরামর্শ নিচ্ছেন সইফ

দেবযানী ভট্টাচার্য্য,উত্তর ২৪ পরগনা:
বলিউডে মাদক তদন্তে
দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুরের পর এবার NCB অফিসে হাজির সারা আলি খান। বেলা ১১টায় পৌঁছনোর কথা থাকলেও দুপুর ১টায় মুম্বইয়ে NCB-র ব্যালাড এস্টেটের অফিসে পৌঁছন সইফ আলি খান কন্যা। গোলাপি সালোয়ার ও সাদা পালাজোতে তদন্তকারীদের জিজ্ঞাসাবাদে সামিল হতে হাজির হয়েছেন সারা। সংবাদমাধ্যম সূত্রে খবর, NCB অফিসে আসার আগে আইনি পরামর্শও নিয়েছেন অভিনেত্রী। এছাড়াও সারাকে নিয়ে আলাদা করে আইনজীবীদের সঙ্গে আলোচনা করছেন সইফ আলি খানও।
কেদারনাথ সিনেমায় সুশান্ত সিং রাজপুতের বিপরীতে ছিলেন সারা আলি খান। শুটিংয়ের সময় সারা ও সুশান্তের মধ্যে সম্পর্ক শুরু হয় বলে জানা গিয়েছে। সে নিয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি সারা। সুশান্ত ঘনিষ্ঠদের দাবি, দু’জনে থাইল্যান্ড বেড়াতেও গিয়েছিলেন। সুশান্তের ফার্ম হাউসেও নাকি সারার নিয়মিত আনাগোনা ছিল। তবে আচমকাই তাঁদের সম্পর্কে ছেদ পড়ে। প্রসঙ্গত, একটি চ্যাট শো-তে সারাকে প্রথম সিনেমার নায়কের সঙ্গে ‘প্রেম’ না করার পরামর্শ দিয়েছিলেন করিনা কাপুর খান।
সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যু এবং মাদক যোগের তদন্তে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোর জেরায় বেশ কিছু বলিউড ব্যক্তিত্বের নাম নেন রিয়া চক্রবর্তী। তাঁদের মধ্য়েই ছিল সারা আলি খানের নাম। রিয়ার বয়ানের ভিত্তিতেই সইফ-কন্যাকে সমন পাঠায় NCB। তলব পেয়ে গোয়ায় ছুটি বাতিল করে মুম্বই ফিরে আসেন সারা আলি খান।

শেয়ার করুন