দেশবাসীকে প্রধানমন্ত্রী মোদীর দীপাবলির শুভেচ্ছা

দিল্লি: প্রধানমন্ত্রীর “দীপাবলি”র শুভেচ্ছা সমস্ত দেশবাসীর উদ্দেশ্যে, জয়সালমীরে সেনাদের সাথে পালন করবেন “দীপাবলি”
প্রধানমন্ত্রী।
দীপাবলি উৎসবের শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী সমস্ত জাতির উদ্দেশ্যে। সেনা জওয়ান এর উদ্দেশ্যে প্রদীপ জ্বালান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।শনিবার রাজস্থানের জয়সলমীর সীমান্ত রক্ষী ও সেনা জওয়ান দের সঙ্গে দীপাবলি পালন করবেন প্রধানমন্ত্রী।
কাশ্মীর সীমান্তে পাকিস্তানি সেনার হামলায় শহীদদের সংখ্যা বেড়ে দাঁড়ায় ১১। পাকিস্তানি গোলায় সব মিলিয়ে বিএসএফের ৫ জন শহীদ হয়েছেন এবং সাধারন নাগরিকদের ও মৃত্যু হয়েছে।এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি টুইট করেছেন, সারা দেশবাসীর উদ্দেশ্যে দীপাবলির শুভেচ্ছা জানিয়ে এবং শহীদ সেনাদের প্রতি শ্রদ্ধা জানিয়ে তিনি লিখেছেন,এই দিওয়ালিতে আমাদের দেশের জন্য যারা নির্ভয় সুরক্ষা দিয়ে চলেছেন তাদের সম্মানে প্রদীপ জ্বালাই।তাদের সাহসিকতার জন্য সম্মান জানাতে বিশ্বের কারো কাছে কোন শব্দ নেই তাঁদের পরিবারের প্রতি সম্মান জানিয়েছেন।
সূত্রের খবর অনুযায়ী,এদিন প্রধানমন্ত্রী জয়সলমীরের সীমান্তের কাছাকাছি সেনাছাউনিতে যেতে পারেন,এই বছরে ,দুবার সেনা জওয়ান দের সাথে সাক্ষাৎ করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। লাদাখ সীমান্তে গালওয়ান উপত্যকা চীনের আচমকা হামলায় ভারতীয় সেনার ২০ জন শহীদ হয়েছিলেন তাতে ভারত পাল্টা জবাব দেয়। লাদাখে জওয়ানদের মনোবল চাঙ্গা করতে তাদের সঙ্গে কথা বলেন নরেন্দ্র মোদি।।
প্রসঙ্গত,প্রধানমন্ত্রী প্রতিবছর ভারতীয় সেনাবাহিনীর সঙ্গে দীপাবলি পালন করেন, তিনি উত্তরাখণ্ড, হিমাচল প্রদেশ, পাঞ্জাব ও জম্মু-কাশ্মীরে ও সেনাবাহিনীর সঙ্গে দীপাবলি পালন করেছিলেন। সেনাদের সম্মান জানাতে দেশবাসীকে আহবান জানিয়েছেন সঙ্গে বিজেপির অন্যান্য ব্যক্তিত্বরাও।
প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত সাহা টুইটারে সেনাদের এবং প্রত্যেক দেশবাসীর উদ্দেশ্যে প্রদীপ জ্বালানোর আহ্বান জানিয়েছেন।




%d bloggers like this: