ইন্সটাগ্রামে অভিনেত্রী শ্রাবন্তির মুখ ঢাকা ভিডিও ভাইরাল

দেবযানী ভট্টাচার্য্য: বেশ কদিন ধরেই গুঞ্জন চলছে টলিপাড়ার মিষ্টি অভিনেত্রী শ্রাবন্তি চট্টোপাধ্যায়কে নিয়ে । অনস্ক্রিন হেক বা অফস্ক্রিন সব জায়গাতেই তার মিষ্টি হাসির একটি আলাদা চাহিদা আছে ৷ তবে টলিপাড়ায় ঘুরে ফিরে শোনা যাচ্ছে নায়িকার তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জন। এই গুঞ্জনের মাঝেই আবার দ্বিতীয় সন্তানের দায়িত্ব নিলেন শ্রাবন্তি। তবে সম্প্রতি ভাইরাল হওয়া এক ভিডিওতে মুখ লুকোতে দেখা গিয়েছ টলিপাড়ার বাবলি গার্ল শ্রাবন্তি চট্টোপাধ্যায় কে।

সোশ্যাল মিডিয়া তে ভাইরাল হওয়া সেই ভিডিও তে দেখা গেছে নায়িকার ওড়না দিয়ে মুখ লুকোনোর ঘটনা । সমালোচনা থেকে বাঁচতেই কি মুখ ঢাকলেন অভিনেত্রী? নাকি অন্য কোনো ব্যাপার আছে ৷ ওই ভিডিও নিয়ে অভিনেত্রী শ্রাবন্তী জানিয়েছেন , আসলে করোনা আবহে মাস্ক পরার বার্তা দিতেই তার এই আয়োজন ৷ মানুষকে সচেতন করতে ওড়না দিয়ে মুখ ঢেকেছেন তিনি ৷

 

View this post on Instagram

 

Wear a mask. It’s not something to bargain about, it’s lifesaving. It’s caring about other people. Please protect yourself, protect others. #MaskHaiToh, #CovidGandhigiri, #AskForTheMask.

A post shared by Srabanti singh (@srabanti.smile) on

অভিনেত্রীর বিয়ে ভাঙার ঘটনা আজ নতুন কিছু নয় ৷ এর আগেও বিয়ে নিয়ে বহুবার গুঞ্জনের স্বীকার হয়েছে শ্রাবন্তী । তবে এবার তৃতীয় স্বামী রোশন সিং এর সাথে বিযের গুঞ্জন থামতে না থামতেই আবার শোনা গেছে সেই বিয়ে ভাঙার । ইতিমধ্যে তিনি মধ্যমগ্রামে একটি জিম ও খুলেছেন শ্রাবন্তী ৷ ‘দ্যা ফিটনেস এম্পাওয়ার’ নামের একটি জিমটিকে নিজের দ্বিতীয় সন্তান হিসেবেই বড় করতে চান নায়িকা।
বেশ কিছুদিন ধরেই স্বামী রোশনের সঙ্গে এসসঙ্গে থাকছেন না ৷ দুর্গাপুজোর আগে থেকেই আলাদা থাকতে শুরু করে শ্রাবন্তী ৷ তার স্বামী রোশনই এই কথা জানালেও, মুখ খোলেননি শ্রাবন্তী ৷




%d bloggers like this: