বিজেপিকে কটাক্ষ তৃণমূল নেতা ছত্রধর মাহাতোর

ঝাড়গ্রাম : অমিত শাহ কে একহাত দিলেন জঙ্গলমহলের জনসাধারণ কমিটির প্রাক্তন নেতা তথা তৃণমূলের রাজ্য সম্পাদক ছত্রধর মাহাতো । বুধবার ঝাড়গ্রাম ব্লকের সার্ডিহা এলাকায় ঝাড়গ্রাম ব্লক তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে বিজয়া সম্মিলনী ও কর্মী সম্মেলন অনুষ্ঠানে বক্তব্যে তিনি অমিত শাহ’র উপর তোপ দেগেছেন ৷
সভা মঞ্চ থেকেই এদিন তিনি বলেন , “অমিত শাহজি বাঁকুড়াতে এসে দিদির রেশনের চাল হাটুগেড়ে খাচ্ছে ৷ আর দীলিপবাবু কি বলছে, পশ্চিমবঙ্গে যে চালটি দেয়া হয় সেটা কুকুরে ছাগলে খায়” ৷ আপনারা উত্তর দিন ৷ এখানে হয়তো অনেকে বিজেপি আছেন । এই গ্রামে বা এই তল্লাটে এই আওয়াজ নিশ্চয়ই তাদের কানে যাচ্ছে ।  আপনারা উত্তরটা খুঁজুন আপনাদের নেতা বলেছে পশ্চিমবাংলায় যে চাল দেয়া হয় তা না কি কুকুরে ছাগলে খায় ৷ তবে অমিত শাহ কি ?
Chatradhar-mahato-jhargram-in-meeting
এছাড়াও মুকুল রায় প্রসঙ্গে ছত্রধর মাহাতো বলেন, পঞ্চায়েত নির্বাচনের সময় আমার বাড়িতে গিয়েছিলেন কেন ? আমার মায়ের পায়ে হাত দিয়ে বলেছিলেন, মনে নেই। তাকে নাকি কোন জায়গায় কোন ছেলে জিজ্ঞেস করেছে চাকরি কোথায় । বললেই হবে বছরে ২ কোটি চাকরি গেল কোথায়।  তাই বলি আপনারা ভুল করবেন না দিদির কাছ থেকে সরে যাবেন না । এদিনের অনুষ্ঠানে ছত্রধর মাহাতো ছাড়া উপস্থিত ছিলেন ঝাড়গ্রাম জেলা তৃণমূলের চেয়ারপার্সন বিরবাহা সরেন টুডু,  ঝাড়গ্রাম জেলা পরিষদের সভাধিপতি মাধবী বিশ্বাস, ঝাড়গ্রাম জেলা তৃণমূল কংগ্রেসের কোর্ডিনেটর অজিত মাহাত এছাড়াও তৃণমূলের একাধিক নেতৃত্ব ।

শেয়ার করুন