মর্মান্তিক পথ দুর্ঘটনা, মহিলা পথচারীকে পিষে দিল তেলের ট্যাঙ্কার 

কলকাতা: কালীপুজোর সকালটা হয়ে উঠল বিষাদময়। কলকাতার মোমিনপুরে মহিলা পথচারীকে পিষে দিল তেলবাহী ট্যাঙ্কার। মোমিনপুরে রাস্তা পার হতে গিয়ে ঘটল দুর্ঘটনা। প্রত্যক্ষদর্শীদের বক্তব্য, ট্যাঙ্কারের ধাক্কায় মহিলা মাটিতে পড়ে যান। তারপর চাকা পিষে দিয়ে চলে যায়। ভারী চাকায় থেতলে যায় মহিলার মাথা।
আজ সকাল ১০টা নাগাদ ঘটে ঘটনাটি। পুজোর দিন এরকম ঘটনায় স্তব্ধ মোমিনপুর এলাকা। রাস্তা পার হওয়ার সময় উলটো দিক থেকে আসা ট্যাঙ্কারটি খেয়াল করেননি ঐ মহিলা। এতেই অ্যাক্সিডেন্ট ঘটে। রক্তাক্ত অবস্থায় আহত মহিলাকে উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্‍সকরা।
ঘাতক ট্যাঙ্কারের চালককে গ্রেফতার করেছে পুলিশ। ওই ট্যাঙ্কারটিও আটক করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ধৃত ট্যাঙ্কার চালককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জানা গিয়েছে, মৃত মহিলা একবালপুরের বাসিন্দা। ডায়মন্ড হারবার রোড থেকে জাজেস কোর্ট রোডে ঢোকার সময় বেসামাল হয়ে ওই মহিলাকে ধাক্কা মারে ট্যাঙ্কারটি। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে প্রায় সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে পৌঁছয় সাউথ ওয়েস্ট ট্রাফিক গার্ডের পুলিশ। আলিপুর ও ইকবালপুর থানার পুলিশও ঘটনাস্থলে আসে। কীভাবে এই দুর্ঘটনা ঘটল তা খতিয়ে দেখছে পুলিশ।




%d bloggers like this: